Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home     Natal Chart      Match     Daily      Monthly     Weekly      Gem Stone     Personal Horoscope      Contact

 

হোম পেজ   জন্মকুষ্ঠি  প্রেম-বন্ধুত্ব-বিয়ে    দৈনিক     মাসিক    সাপ্তাহিক রাশিফল    পাথর    ব্যক্তিগত রাশিফল  যোগাযোগ

 

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » Match » Content

 

 

 

নারীর সঙ্গে  পুরুষের সম্পর্ক

এক ছকে সম্পর্ক

মেষ রাশি

Aries Woman and Aries Man

মেষ নারী ও মেষ পুরুষ

 

Male Ariess desire is to teach female Aries that, in any tangle between a girl and a boy Ram, the male of the Sun Sign will win. He should decide to thus subdue her early in the game, or say goodbye. I mean, let it be plainly understood that he is MAN and she is WOMAN.

 

No matter what the gender of this Sun Sign, they both share the same attitude and traits. The female one may try to dominate him by telephone, telegram or letter, if hes not within touching distance. Every Aries woman has a deep, hidden desire to be protected and defended by her man. But she draws a sharp line between submitting romantically and submitting in other ways, and its best for him to realize that if he wants to keep her. On the other hand, the first thing the Aries girl will notice about her male counterpart is that hes even more bossy, belligerent and bellicose than she is. Obviously and also fortunately.

 

It may seem at first that these two are well mated both mentally and physically, since they both require essentially the same thing of love that it be the kind of physical-emotional blending poets write about as the epitome of the soul-mate theory, which nearly every Arian believes in as absolute romantic dogma. However, before this potential peak of harmony becomes a reality, a serious obstacle must be overcome the instinctive, although almost always unintentional, selfishness of this Sun Sign. For example, not how can I bring him (or her) more fulfillment, but how can I be more fulfilled. It might be a good idea for these Mars lovers to buy one of those large posters with the inscription LOVE BEGINS WHEN THE NEEDS OF SOMEONE ELSE BECOME MORE IMPORTANT THAN YOUR OWN.

 

Each Aries will let the other know unmistakably that iron bars on individual freedom will not be tolerated. But its a one-sided freedom, since each of them refuses to be strangled by jealousy, while at the same time displaying intense jealousy of the other. Hell make it clear that she should not dare to be jealous of him, but she had better not even look at another man. Shell make it just as clear that hes not to smother her with jealousy, but at the same time, hed better not to be caught glancing with the slightest flicker of interest at another woman.

 

However, if she trusts him completely, she probably wont regret it, because an Aries man, more so than any other Sun Sign male, will usually live up to exactly whats expected of him. And that works in reverse too. Whats sauce for the goose is surely sauce for the gander between these lovers.

 

When they quarrel, he may threaten to leave her in the heat of the moment, but he probably wont. Not for keeps anyway. Once hes loved an Aries woman, all other girls will seem boring. (Restful, perhaps, by comparison, but boring.) And the same goes to Aries women.

মেষ পুরুষ মেষ নারীকে বুঝিয়ে দিতে চায়, দুজনার মাঝে যে কোন রকমের প্রতিযোগিতায় পুরুষটিই জয়ী হবে। সে তাদের প্রণয়ের প্রথমেই মেয়েটিকে পরাভূত করার চেষ্টা করবে, নয়তো মেয়েটির কাছ থেকে সরে দাঁড়াবে। অর্থাৎ, সে যে ‘পুরুষ’, আর মেয়েটি যে ‘নারী’ সেটা ঠিক ঠিক বুঝতে হবে।

 

এই রাশির জাতক বা জাতিকা দুজনই একই রকম বৈশিষ্ট্য এবং আচরণের অধিকারী। পুরুষ মেষটি যদি চোখের আড়াল হয়, তাহলে মেয়ে মেষটি হয়তো টেলিফোন, মোবাইল, এসএমএস করে তার ওপর খবরদারি করার চেষ্টা করবে।প্রতিটি মেষ নারীর মধ্যেই একটা সুপ্ত এবং গভীর আকাংঙ্ক্ষা থাকে যে তার প্রিয়তম তাকে যেকোন বিপদ থেকে রক্ষা করবে। এবং দোষ যারই হোক না কেন তার পক্ষ নেবে। bwn jwkB pwK dw Kd Zwk eq dgকিন্তু, প্রণয়ে নিজেকে সমর্পণ করা আর অন্য কোন ক্ষেত্রে নিজেকে সমর্পণ করার মধ্যে এই মেয়েটি বেশ সূক্ষ্ম একটি সীমানা দিয়ে রাখে। মেষ পুরুষের যে বৈশিষ্ট্যগুলি প্রথমেই তার নজরে পড়বে সেগুলো হলো, পুরুষটি তার চেয়েও বেশি প্রভূত্বপরায়ণ, আরও বেশি আগ্রাসী এবং সংঘাতমুখী। এটা তার কাছে পরিষ্কার - এবং তার জন্য সৌভাগ্যজনকও বটে।

 

প্রথম প্রথম তাদের দুজনকে দেখেই মনে হবে যে তারা মানসিক এবং শারীরিকভাবে খুব সুন্দর মানিয়ে গেছে। কেননা ভালোবাসার কাছে এদের দুজনার একান্ত চাহিদাটা একদম এক - ভালোবাসা হতে হবে কাব্য-উপন্যাসে বর্ণিত সেই নির্মল শাশ্বত ভালোবাসার মতো নিখঁুত। এবং প্রায় প্রতিটি মেষই নিজেদের এই প্রত্যাশার বাস্তব প্রাপ্তির ব্যপারে অন্ধভাবে গোঁড়া। যাইহোক, সম্পর্কের এই উঁচু স্তরে পৌঁছবার আশা করার আগে, তাদেরকে একটা অত্যন্ত দুরূহ বাধা পেরিয়ে আসতে হবে। এটা হলো, তাদের স্বভাবগত স্বার্থপরতা। উদাহরণস্বরূপ, কীভাবে আমি আমার সঙ্গী বা সঙ্গিনীকে পরিপূর্ণ করবো এ চিন্তা না করে সবসময় নিজের পরিপূর্ণতা বা তৃপ্তির প্রতি গুরুত্ব আরোপ করার প্রবণতা এদের মধ্যে দেখা যায়।“ভালোবাসা শুরু হয় তখনই যখন অন্যের চাহিদা নিজের চাহিদার চেয়ে জরুরি বলে মনে হতে শুরু হয়” - লেখা একটা পোস্টার দেয়ালে টাঙ্গিয়ে রাখা উচিত, মেষ প্রেমিক-প্রেমিকাদের জন্য।w DxPZ, in exiK-exiKwbk Rd

 

দুজন মেষই নিজেদেরকে পরিষ্কার বুঝিয়ে দেবে যে ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ কোনভাবেই সহ্য করা হবে না। কিন্তু তাদের ক্ষেত্রে এই আবেদন দুজনই একচোখাভাবে করে থাকে। কেননা দুজনেই অন্যের ঈর্ষাকাতরতা সহ্য করতে পারে না। কিন্তু আবার নিজে অন্যের প্রতি ঈর্ষাকাতর হয়ে উঠতেও তাদের সময় লাগে না। পুরুষ মেষটি খুব ভালোভাবে তার মেষ সঙ্গিনীটিকে বুঝিয়ে দেবে যে, সে যেন তাকে হিংসা করার মতো দুঃসাহস না দেখায়। এবং অন্য কোন পুরুষের দিকে যেন ভুলেও না তাকায়। এদিকে, মেয়েটিও তাকে পরিষ্কার জানিয়ে দেবে যে, সে যেন তার প্রতি মোটেও ঈর্ষাকাতরতা প্রদর্শন না করে। এবং একই সাথে অন্য কোন নারীর দিকে বিন্দুমাত্র আগ্রহ না দেখায়।

 

যাইহোক, যদি মেষ নারীটি মেষ পুরুষটিকে পরিপূর্ণভাবে বিশ্বাস করে, তাহলে মেয়েটিকে অনুতপ্ত হতে হবে না। কেননা, মেষ পুরুষের কাছে যেমন প্রত্যাশা করা হয়, সে ঠিক সেই প্রত্যাশা অনুসারেই তার জীবন যাপন করতে সক্ষম। এ ক্ষেত্রে অন্য যেকোন পুরুষের চেয়ে সে এগিয়ে। এই কথাগুলো মেষ নারীর ক্ষেত্রেও সমভাবে প্রযোজ্য। মেয়েটির জন্য যেটা ভালো, ছেলেটির জন্যও সেটাই ভালো। এতে কোন সন্দেহ নেই।xUk Rd jUw hwlw, QlxUk RdI oUwB hwlw| GZ Kwd obp dB

 

তারা যখন ঝগড়ায় ব্যস্ত থাকবে, তখন পুরুষ মেষটি হয়তো সেই অগ্নিতপ্ত মুহূর্তটাতে মেয়ে মেষটিকে পরিত্যাগ করার হুমকি দেবে। কিন্তু আদতে সে এটা করবে না- যদিও সেটা নিশ্চিত করে বলা মুশকিল। একবার যদি মেষ পুরুষ মেষ নারীর প্রেমে পড়ে তাহলে জগতের আর সব মেয়ের সঙ্গই তার কাছে বিরক্তিকর বলে মনে হবে। অন্য মেয়ের সাথে তার সম্পর্কটা হবে অনেক কম সংঘাতময় এবং শান্তিপূর্ণ হলেও তার কাছে সেটা হয়ে উঠবে বিরক্তিকর। একই কথা মেষ নারীর জন্যও ঠিক। plI মেয়েটির জন্য যেটা ভালো, ছেলেটির জন্যও সেটাই ভালো। এতে কোন সন্দেহ নেই।

 

এই জুটির মধ্যে সবচেয়ে ভালো হবে---- বন্ধুত্ব, যৌনসঙ্গ ও ব্যবসা।

 

  Woman and   Man

Last Update: July 31 2007 17:00:08

 

দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি, স্কলারশিপ ও স্টুডেন্ট ভিসার জন্য

Scholarship, Admission and Student Visa

 

Credits   Site Map  Copyright 2005-2011 : www.rashi12.com