Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home     Natal Chart      Match     Daily      Monthly     Weekly      Gem Stone     Personal Horoscope      Contact

 

হোম পেজ   জন্মকুষ্ঠি  প্রেম-বন্ধুত্ব-বিয়ে    দৈনিক     মাসিক    সাপ্তাহিক রাশিফল    পাথর    ব্যক্তিগত রাশিফল  যোগাযোগ

 

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » Match » Content

 

 

 

নারীর সঙ্গে  পুরুষের সম্পর্ক

এক ছকে সম্পর্ক

কর্কট রাশি

সিংহ রাশি

Leo Woman and Cancer Man

সিংহ নারী ও কর্কট পুরুষ

 

When these two marry, and they likely will, because Cancerian plan for permanency, and the Lioness auditions only for the role of Queen-Wife, never mistress or discarded girl friend the Crab should know this about his sunny and charming mate: she must rule something. Or she will try to rule someone. Namely, him. (And the children, of course) The Cancer man who sincerely loves his Lioness and gracious knows Cancerians never love any other way but sincerely, because they are all so sincere will encourage her to pursue a career worthy of her talents (the Leo woman has never been born who doesnt possess one or more impressive talents) or allow her to be the absolute, if benevolent, monarch over their home. One or the other. Otherwise, shell be desperately unhappy, and hell be mighty miserable Man-in-the-Moon, frequently scorched by her ruling Sun. Then he might have to resort to the bottle, or other liquid escapes until shes ready to apologize. Considering Leos great allergy to apologies, it could be a long siege.

 

Cancer Mans mother was is and always shall be a saint. The Lioness would be well advised to keep that in mind. While Leo doesnt ordinarily cling to old injuries, unfortunately Cancer does tend to hang on to them with a fairly firm grip, whether they occurred several hours or several years ago. If the Crab would imitate his Leo womans magnanimous spirit, hed be a happier man, and this is one of the things astrology means when it decrees that Cancer has lessons to learn from Leo.

 

To avoid frequent tensions in their relationship, it would be much easier for her to swallow that large lump of false pride, and for him to crawl out from his self-protective shell.

যখন এই দুজন বিয়ের বন্ধনে আবদ্ধ হবে, আর সেটা হওয়াই স্বাভাবিক, কেননা কর্কট সবকিছুই স্হায়ী ভিত্তিতে করতে আগ্রহী, এবং সিংহী কেবল একটি ভূমিকাতেই নিজেকে দেখতে আগ্রহী - সেটা হলো সম্রাজ্ঞী-স্ত্রী। একজন সম্পর্কচুøত পুরোনো প্রেমিকা কিংবা সাময়িক আনন্দের প্রমোদ সঙ্গি হবার পাত্রি সে নয়। এক্ষেত্রে কর্কট পুরুষটিকে তার এই আমুদে এবং চমৎকার সঙ্গিনীর ব্যাপারে যা জানতে হবে সেটা হলোঃ এই মেয়েকে কিছু না কিছুর উপর কর্তৃত্ব প্রয়োগের সুযোগ দিতেই হবে। নয়তো সে কোন ব্যক্তির উপর নিজের কর্তৃত্ব প্রয়োগ করবে। তার শিকারটি কর্কট নিজেও হতে পারে। (এবং সন্তানেরাও কর্তৃত্বের শিকার হতে পারে)। কর্কট যে পুরুষটি তার সিংহীটিকে আন্তরিকভাবে ভালোবাসবে (স্রষ্টা জানেন, কর্কটেরা কেবল আন্তরিকভাবেই ভালোবাসতে জানে, কেননা, তারা সব কিছুই আন্তরিকতার সাথে করে), সে সিংহীটিকে এমন একটা কিছু করার বিষয়ে সহায়তা করবে, যেটা সিংহীটির প্রতিভা বিকাশে সহায়ক হবে (এমন একজন সিংহ নারীকেও খুঁজে পাওয়া যাবে না যে অন্তত একটি বিষয়ে বিশেষ প্রতীভা নিয়ে জন্ম নেয়নি) কিংবা সিংহীটিকে তার ঘর-বাড়ি সংসারের একচ্ছত্র অধিকর্তা হিসেবে মেনে নেবে। যেকোন একটা কর্কট পুরুষটিকে করতেই হবে। অন্যথায় এই মেয়েটি চরম অসুখি হয়ে উঠবে, এবং কর্কট বেচারাও সেক্ষেত্রে এই মেয়ের তেজস্বী অভিযোগ-অনুযোগের যন্ত্রণায় চরম শোচণীয় ব্যক্তিত্বে পরিণত হবে। পরিণতি যেটা হবে সেটা হলো, সে নিজেকে কোন নেশা দ্রব্যের দিকে ঠেলে দেবে, কিংবা তরল মুক্তির দিকে নিজেকে ঠেলে দেবে, যতক্ষণ না সিংহীটি তার কাছে ক্ষমা চায়। ক্ষমা চাইবার ক্ষেত্রে সিংহ জাতিকার স্বভাবসুলভ অনিচ্ছার এলার্জির কথা বিবেচনা করলে, এই অবস্হার মীমাংসা যথেষ্ট সময় সাপেক্ষ হয়ে উঠবে - সেটা বলা যায়।

 

অতিতে, বর্তমানে এবং ভবিষ্যতেও কর্কট পুরুষের মা তার কাছে একজন মহামানবী। সিংহীকে এ বিষয়টি মনে রাখার জন্যে পরামর্শ দেয়া যাচ্ছে। যদিও সিংহ নারী সাধারণত পুরোনো আঘাতের কথা মনে রাখে না, কিন্তু কর্কট পুরুষ সে আঘাত মনে পুষে রাখে, বেশ শক্ত করে, সেটা এক ঘন্টা আগেই ঘটুক কিংবা কয়েক বছর আগেই ঘটে থাকুক, যায় আসে না। কর্কট যদি সিংহ নারীর মহানুভবতাকে নিজের মধ্যে অনুকরণের চেষ্টা করে, তাহলে সেও একজন সুখি পুরুষ হয়ে উঠতে সক্ষম হবে। জানা উচিত, জ্যোতির্বিজ্ঞান যখন একান্তই সিংহের কাছ থেকে কর্কটকে কিছু শিখতে বলে, তখন সে শিক্ষার বিনিময়ে সুখের দৃঢ় প্রতীজ্ঞাটাও কর্কটকে উপহার দেয়।

 

সিংহীটি যদি তার গলার কাছে আটকে থাকা মিথ্যে অহংকারের দলাটাকে গিলে নিতে পারে, আর কর্কট যদি নিজের আত্ম-রক্ষার বিষণ্ন খোলস থেকে বেড়িয়ে আসতে পারে, তবে এই দুজনার সম্পর্কের অনেক সমস্যা এবং উত্তেজনাকর পরিস্হিতি এড়িয়ে যাওয়া সম্ভব হবে।

 

  Woman and   Man

Last Update: May 20 2007 16:50:48

 

দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি, স্কলারশিপ ও স্টুডেন্ট ভিসার জন্য

Scholarship, Admission and Student Visa

 

Credits   Site Map  Copyright 2005-2011 : www.rashi12.com