Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home     Natal Chart      Match     Daily      Monthly     Weekly      Gem Stone     Personal Horoscope      Contact

 

হোম পেজ   জন্মকুষ্ঠি  প্রেম-বন্ধুত্ব-বিয়ে    দৈনিক     মাসিক    সাপ্তাহিক রাশিফল    পাথর    ব্যক্তিগত রাশিফল  যোগাযোগ

 

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » Match » Content

 

 

 

নারীর সঙ্গে  পুরুষের সম্পর্ক

এক ছকে সম্পর্ক

মেষ রাশি

মীন রাশি

Pisces Woman and Aries Man

  মীন নারী ও মেষ পুরুষ

 

Since no man is more male than a Ram, and no woman is more female than a Fish, the love between these two is never flawed by confusion over sexual identification. It’s a true mating, in every sense of the word you can imagine. When an Aries man and a Pisces woman fall in love, Mother Nature smiles approvingly.

 

At its best, the liaison brings out all his shining Aries heroism, and all her tender Pisces devotion. These two are Romeo and Juliet in the flesh. Basically these two are quite different from each other. But, as those immortal words say, “Vive la difference!”, It can be quite enough to attract them in the beginning.

 

Before the Pisces girl is married, her phone rings constantly, with one male after another calling her for dates. She has an awful time deciding between Tom, Dick or Harry – because she hates to hurt Bill, John and Bob. Anyway, she really loves Jack, if she could only forget Roger. That’s the way it happens with a Pisces woman before her marriage. After she’s married, her phone will continue to ring approximately every ten minutes throughout the day and night, but then it will be her neighbors, relatives, and friends who need an ear to confide in, and a shoulder to weep upon. Her Aries husband will fly into a few tantrums over her tendency to turn their home into a therapy clinic. She should be listening to his troubles. Not part of the time. All of the time. Except on holidays, when he’s resting or sleeping – or knocking around with his pals.

 

No one can be more sentimental, kind-hearted, foolishly generous and fiercely loyal in love than Aries. But her passivity can not only encourage his unthinking selfishness and his latent chauvinism, it can blind him to any hurt he’s given her. If he realizes it, he’ll probably apologize profusely, and behave like a perfect angel (until he forgets again, and has to be reminded. So, she should be aware of her passivity.

 

The astrological facts about these two is that they are perfect Romeo-Juliet, Tarzan-Jane blending, in a sexuality sense.

যেহেতু কোন পুরুষই মেষ পুরুষের থেকে বেশি পুরুষালী নয়, এবং কোন নারীই মীন নারীর থেকে বেশি মেয়েলী নয়, অতএব এই দুজনের জুটির মধ্যে পৌরুষ বা মেয়েলীত্ব নিয়ে কোন ঝামেলা হবার আশঙ্কা নেই। এদের দুজনের জুটি হলো সত্যিকার একটা জুটি - শব্দের যতো রকম অর্থ কল্পনা করে আপনি ভাবতে পারেন ভাবুন, কিন্তু তারা সত্যই একটা চমৎকার জুটি। যখন মেষ পুরুষ আর মীন নারী একে অন্যের প্রেমে পড়ে তখন প্রকৃতি মা সম্মতিসূচকভাবে হেসে ওঠে।

 

সবচে ভালো দিকটি হলো, এই দুজনের মিলন মেষ পুরুষের মধ্যে তার সব রকম তেজোদীপ্ততার সমাবেশ ঘটায়, এবং মীন মেয়েটির মধ্যে তার যাবতীয় ত্যাগের পূর্ণ বিকাশ ঘটায়। এই দুজন উপন্যাসের পাতার বাইরে, বাস্তব রোমিও-জুলিয়েট। বস্তুত এই দুজন দুজনের থেকে সব দিক দিয়েই আলাদা প্রকৃতির, কিন্তু সেই অমর বাক্যটা তাদের ক্ষেত্রে নিখঁুত সত্য হয়ে ওঠে - “বিপরীত মেরুতে আকর্ষণ!” এবং তাদের মধ্যে বিপরীতে আকর্ষণের ব্যাপারটা এতই তীব্র যে প্রথম থেকেই তাদের মধ্যে এটা সক্রিয় হয়ে ওঠে।

 

বিয়ের আগে মীন মেয়েটির ফোনটা ক্রমাগত বাজতেই থাকে। একের পর এক ছেলেগুলো তাকে ডেইটে যাবার অনুরোধ জানাতে থাকে। এই সময়টা এই মেয়ের জন্যে খুবই কষ্টকর, কেননা বুনো, রবিন কিংবা মাহিনের মধ্যে সে কাউকেই বেছে নিতে পারছে না, কারণ সে তাহসান, জেমস কিংবা মানসকে কষ্ট দিতে চায় না। যাইহোক, ফাহিমকে ভুলতে পারা সম্ভব হলে সে হয়তো সাব্বিরকেই ভালোবাসতো। বিয়ের আগে মীন নারীদের অবস্হাটা অনেকটা এরকম। বিয়ের পরে মীন নারীর টেলিফোনটা প্রতি দশ মিনিট পর পর বাজতে থাকবে। তখন ফোনের অপর প্রান্তে থাকবে তার প্রতিবেশি, আত্মিয়, বন্ধু-বান্ধব যারা তার কাছে নিজেদের মনের কথাগুলো খুলে বলতে চায়, এবং তার কাছে মন খুলে কাঁদতে পারে। কিন্তু বাড়িটাকে থেরাপি ক্লিনিক বানিয়ে দেবার প্রতি মীন নারীর এই প্রবণতা দেখে তার মেষ স্বামীটি হয়তো রেগে শূন্যে ভাসতে শুরু করবে। এই মেয়েটির নিশ্চয়ই তার সমস্যার কথাই শোনা উচিত। সেটা পার্ট টাইম হলে চলবে কেন? শুনতে হবে ফুল টাইম। অবশ্য ছুটির দিনগুলোর কথা বাদ দেয়া যায়, কেননা তখন হয়তো সে বিশ্রাম নেবে বা ঘুমিয়ে থাকবে - কিংবা নিজের বন্ধুদের সাথে সময় কাটাতে ব্যস্ত থাকবে।

 

ভালোবাসার ক্ষেত্রে মেষদের মতো এতো আবেগপ্রবণ, দয়ালু, বোকার মতো উদার আর তীব্র ভাবে সৎ পুরুষ আর কেউই হতে পারবে কি না সন্দেহ। কিন্তু মীন মেয়ের অসাড়তা কেবল যে মেষের মধ্যে স্বার্থপরতা এবং তার পৌরুষসুলভ প্রভুত্বপরায়ণতাকে জাগিয়ে তুলবে তাই নয়, বরং এটা হয়তো তাকে তার ক্রুদ্ধ ব্যবহার যা মীন মেয়েকে খুবই আঘাত করতে পারে, সে সম্পর্কেও অন্ধ করে দেবে। তবে যদি মেষটি বুঝতে পারে যে তার অজ্ঞাতেই সে মীনটিকে মনে আঘাত দিয়েছে তাহলে সম্ভবত খুবই অনুকম্পার সাথে সে ক্ষমা চাইবে এবং সত্যিকার অর্থেই ফেরেস্তাদের মতো আচরণ শুরু করবে (যতক্ষণ না সে আবার তার ভুলের কথা ভুলে যাচ্ছে, যেক্ষেত্রে তাকে আবার সেটা মনে করিয়ে দেবার প্রয়োজন পড়বে)। অতএব এই মেয়েটিকে নিজের অসাড়তার ব্যাপারে সজাগ হতে হবে।

 

আর তাদের যৌন-সম্পর্কের ক্ষেত্রে জ্যোতির্বিজ্ঞানের ভাষায় তারা হলো নিখঁুতভাবে টারজান-জেন কিংবা রোমিও-জুলিয়েটের মতো জুটি।

 

এই জুটির মধ্যে সবচেয়ে ভালো হবে---- প্রেম, যৌনসঙ্গ ও বন্ধুত্ব।

 

  Woman and   Man

Last Update: May 20 2007 17:18:48

 

দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি, স্কলারশিপ ও স্টুডেন্ট ভিসার জন্য

Scholarship, Admission and Student Visa

 

Credits   Site Map  Copyright 2005-2011 : www.rashi12.com